1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে এম মছলন মিয়া কে,জি এন্ড হাই স্কুলে উৎসব আমেজ

  • আপডেট টাইম : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ৩৪৩ বার পঠিত

বিশেষ প্রতিনিধি ::  স্বাধীনতা দিবস উপলক্ষ্যে অনুষ্ঠান মালায় মৌলভীবাজার সদর উপজেলার গোবিন্দপুরবাজারের এম মছলন মিয়া কে. জি এন্ড হাই স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা ২৭ মার্চ আনন্দ উৎসবে মেতে ওঠেছিলেন। ক্রীড়ানানুষ্ঠান, বিতর্ক প্রতিযোগিতা, আলোচনা সভা, সংগীতানানুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনের উৎসবমুখর পরিবেশে মিলন মেলার অবসান ঘটে।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. সিজলু মিয়ার সভাপতিত্বে ও প্রধান শিক্ষক শফিউল আলমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন সদর উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন। বিশেষ অতিথির বক্তব্য দেন নাজিরাবাদ ইউপির সাবেক চেয়ারম্যান হাজী সৈয়দ এনামূল হক রাজা, সাংবাদিক হোসেন আহমদ, হারিছ মিয়া মেম্বার প্রমুখ।
আয়োজিত অনুষ্ঠানের মধ্যে চমৎকার একটি অনুষ্ঠান ছিল বিতর্ক প্রযোগিতা। বিতর্কের বিষয় ছিল সন্তানের মানসিকতাই বৃদ্ধ পিতা-মাতা প্রতি অবহেলার মূল কারণ। এতে মডারেটরের দায়িত্ব পালন করেন সৈয়দ এনামূল হক রাজা। বিচারকের দায়িত্ব পালন করেন সাংবাদিক নূরুল ইসলাম ও হোসাইন আহমদ। মুক্তি-তর্কের প্রতিযোগিতায় বিজয়ী হয় সোম্য’র বিপক্ষ দল।
এরপর ক্রীড়ানানুষ্ঠানে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন উপস্থিত অতিথি এবং শিক্ষক-শিক্ষিকাবৃন্দ। পরে স্থানীয় ও জেলা সদর থেকে আসা শিল্পীরা সংগীত পরিবেশন করেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..